গজারিয়া হরতাল প্রতিরোধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ, মহাসড়কে অবস্থান


Sokal Pratidin প্রকাশের সময় : ২৯/১০/২০২৩, ৫:৩৫ অপরাহ্ণ /
গজারিয়া হরতাল প্রতিরোধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ, মহাসড়কে অবস্থান

 

মোঃখায়রুল ইসলাম(হৃদয়)গজারিয়া,মুন্সিগঞ্জ থেকেঃ

মুন্সিগঞ্জে গজারিয়া উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী শান্তি সমাবেশ, মহাসড়কে অবস্থান করছে মহাসড়কের গজারিয়া অংশের একাধিক এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশ করেন।

আনারপুরা বাস স্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় সকাল থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খাঁন জিন্নাহর নেতৃত্বে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে,ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন সহ একাধিক নেতাকর্মী উপস্থিত ছিল। এসময় নেতাকর্মীদের উপস্থিতিতে হরতাল প্রতিরোধী মিছিল মহাসড়ক প্রদিক্ষণ করেন।

বাউশিয়া পাখির মোড় এলাকায় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধানের নেতৃত্বে ভবেরচর এলাকায় ভবেরচর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সাহিদ মোঃ লিটনের নেতৃত্বে,
এছাড়াও জামালদী এলাকায় হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুর নেতৃত্বে শান্তি সমাবেশ ও বিএনপি -জামায়েত হরতাল প্রতিরোধে মহাসড়কে অবস্থান ও আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীদে অংশগ্রহণে মিছিল মহাসড়ক প্রদীক্ষন করেন।

গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান, মহাসড়ক সহ উপজেলা গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে, উপজেলা আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে আছে।