খুলে দেয়া হয়েছে সামিয়া কার হাটের শো-রুম 


Munna প্রকাশের সময় : ৩০/০৩/২০২৩, ৮:৩৫ অপরাহ্ণ /
খুলে দেয়া হয়েছে সামিয়া কার হাটের শো-রুম 

নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের পাশে ফতুল্লার মাহমুদ পুরে সামিয়া কার হাট শোরুম খুলে দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়। ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামানের উপস্থিতিতে শো-রুমটি খুলে দেয়া হয়।

 

এসময় নারায়ণগঞ্জ ক্যাব এর প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন। এরআগে সোমবার (২৭ মার্চ) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয় একজন ভোক্তার অভিযোগের ভিত্তিতে শো-রুমটি বন্ধ করেন।

মো: সেলিমুজ্জামান জানান, একরামুল হক নামের একজন গ্রাহক আমাদের দপ্তরে অভিযোগ করেন গত ১০ মাস আগে তিনি সামিয়া কার হাট থেকে ৭ লাখ ৩০ হাজার টাকা দিয়ে একটি গাড়ি কিনেন। কিন্তু গাড়ি ট্রান্সফার করে দিচ্ছেন না শো-রুম মালিক। ভুক্তভোগী গ্রাহক প্রতিকার চেয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দেন।

 

অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিদপ্তর সামিয়া কার হাটকে লিখিত এবং মৌখিক জবাব দেওয়ার জন্য নোটিশ প্রদান করেন। কিন্তু তারা ২ টি তারিখ শুনানিতে উপস্থিত হননি। তাই সোমবার (২৭ মার্চ) ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী শো-রুম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়।

 

পরে মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১০টায় ভাক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ কার্যালয়ে উভয় পক্ষের মধ্যে শুনানী শেষে সামিয়া কার হাটের মালিক শফিকুল ইসলাম আগামী ২০ এপ্রিলের মধ্যে একরামুল হককে গাড়ির মালিকানা বুঝিয়ে দিবে বলে লিখিত অঙ্গীকারনামা দাখিল করে। এরপর দুপুরে সামিয়া কার হাটের শো-রুম খুলে দেয়া হয়।