উড়ছে দোলনের ঈগল, এবার একাত্মতা ঘোষণা আলফাডাঙ্গা শ্রমিক লীগের


Munna প্রকাশের সময় : ২৮/১২/২০২৩, ৫:২৫ অপরাহ্ণ /
উড়ছে দোলনের ঈগল, এবার একাত্মতা ঘোষণা আলফাডাঙ্গা শ্রমিক লীগের

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে এবার ভোটের মাঠে নেমেছে আলফাডাঙ্গা উপজেলা শ্রমিক লীগ। আগামী ৭ জানুয়ারির ভোটে ঈগল মার্কার বিজয় নিশ্চিত করতে তারা একাট্টা হয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন।

এর আগে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দোলনের পক্ষে কাজ করার প্রকাশ্য ঘোষণা দেন। ওই ধারাবাহিকতায় এবার ঈগল মার্কাকে সমর্থন জানালো আলফাডাঙ্গা উপজেলা শ্রমিক লীগ।

আলফাডাঙ্গার সদর বাজারে উপজেলা শ্রমিক লীগের কার্যালয়ে বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রমিক লীগের এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ ঈগল মার্কাকে সমর্থন জানিয়ে স্বতন্ত্র এমপি প্রার্থী দোলনের পক্ষে নির্বাচনী কাজ করার ঘোষণা দেন।

নির্বাচনী গণসংযোগে আারিফুর রহমান দোলন ওই সভায় উপস্থিত হলে নেতৃবৃন্দ স্বতন্ত্র এ প্রার্থীকে শুভেচ্ছা জানান। সংক্ষিপ্ত বক্তব্যে দোলন বলেন, ‘ফরিদপুর-১ আসনকে স্মার্ট ও মডেল জনপড় হিসেবে গড়ে তোলাই আমার অন্যতম পরিকল্পনা। এলাকায় শান্তি ও উন্নয়ন নিশ্চিত করতেই আমি ভোটের লড়াইয়ে নেমেছে। আমি নির্বাচিত হলে আমার প্রতিটা ওয়াদা অক্ষরে-অক্ষরে পালন করবো।’

সভায় আলফাডাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদুর রহমান শিকদার, বটুর বিশ্বাস, সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম শেখ, বানা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ওবাইদুর রহমান, আলফাডাঙ্গা ইউনিয়ন শ্রমিক লীগের ফিরোজ ইসলাম, বুড়াইচ ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি চান মিয়া, টগরবন্দ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হামিদুর ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ‘বিগত দিনে ফরিদপুর-১ আসনের জনগণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার কর্মী-সমর্থক ও ভোটার হওয়া সত্ত্বেও নানাভাবে বঞ্চিত ও নির্যাতিত হয়েছেন। সামান্য নাইটগার্ডের চাকরির মিথ্যা আশ্বাসেও গরিব মানুষের টাকাপয়সা হাতিয়ে নেওয়া হয়েছে। দলীয় লোকজনের সঙ্গে নানা ভাবে দুর্ব্যবহার করা হয়েছে।’

‘এ অবস্থার নিরসন করতে ঈগল প্রতীকে ভোট দিয়ে জনগণের মনোনীত প্রার্থী আরিফুর রহমান দোলনকে এমপি নির্বাচিত করতে হবে। জনপ্রতিনিধি না হয়েও বিগত দুই দশক ধরে মানুষের জন্য কাজ করে দোলন প্রমাণ করেছেন তিনিই ফরিদপুর-১ আসনে এমপি হওয়ার যোগ্য।