আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদের ব্যাপক গণসংযোগ


Munna প্রকাশের সময় : ০২/০৫/২০২৩, ৭:৩১ অপরাহ্ণ /
আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদের ব্যাপক গণসংযোগ

 

মোহাম্মদ আসাদ ।।  

জামালপুর -১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ )আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজ সেবক নূর মোহাম্মদের ব্যাপক গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় ।

দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে তিনি মঙ্গলবার ( ২মে ) সকাল থেকে বিশাল কর্মী বাহিনী নিয়ে দেওয়ানগঞ্জ উপজেলার বাসতলী,কাঁঠারবিল,ঝালরচর, বাহাদুরাবাদ বাজারসহ বিভিন্ন বাজারে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেন । সেসময় আওয়ামী সরকারের উন্নয়ন বার্তা প্রতিটি জনসাধারণের মাঝে তুলে ধরেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ।

 

বিশিষ্ট সমাজ সেবক নূর মোহাম্মদ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করায় তাঁর কর্মী সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। চাঙা ভাব বিরাজ করছে নূর মোহাম্মদ শিবিরে। গণসংযোগ কালে অন্যান্যের মধ্যে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,পৌর আওয়ামী লীগের আহবায়ক জালাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান খুদু, মনিরুজ্জামান মনির,নজরুল ইসলাম, নিলক্ষিয়া ইউনয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জাল হোসেন মিস্টার , উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান,যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইদুর রহমান লাল,সাবেক সাধারন সম্পাদক হাছানুজ্জামান সজিব ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজন মিয়া , যুগ্ন আহবায়ক সজল ,সরকারী কে ইউ কলেজ ছাত্রলীগের আহবায়ক আরিফুজ্জামান আরিফ ,নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস এম আমিন সাদ্দাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদ বলেন,আমি আগামী সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী । দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুভেচ্ছা বিনিময় ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্নের নির্দেশে নৌকা মার্কায় ভোট প্রার্থনায় মাঠে কাজ করে যাচ্ছি । গত ৩০ বছরের অধিক সময় ধরে জনগণেকে সাথে নিয়ে রাজনীতির মাঠে আছি আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দেয় আমি শতভাগ বিশ্বাস করি জামালপুর -১ আসনে নৌকা বিপুল ভোটে বিজয়ই হবেন ইনশাআল্লাহ্ ৷

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি ও নূর মোহাম্মদকে যৌথভাবে আওয়ামীলীগের মনোনয়ন দেন তবে শেষ পর্যন্ত আলহাজ্ব আবুল কালাম আজাদ একক প্রার্থী থেকে নির্বাচন করেন। ধারণা করা হচ্ছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নূর মোহাম্মদ-ই হবে জামালপুর-১ আসনের নৌকার মাঝি ।