আড়াইহাজারে গণপিটুনীতে রায়হান নামে যুবক নিহত


Munna প্রকাশের সময় : ০৪/১২/২০২৩, ৫:৪৩ অপরাহ্ণ /
আড়াইহাজারে গণপিটুনীতে  রায়হান নামে যুবক  নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একবাড়ীতে ফজরের নামাজের আজানের পরে চুরি করতে গেলে, রায়হান (২২) নামে এক যুবকে একটি রুমে আটক করে বলে জানাযায়, মালয়েশিয়া প্রবাসী ফারুক মিয়ার স্ত্রী জেসমিন, তিনি আরো জানান , তার মেয়ের সাথে পূর্বে রায়হান(২২) একসাথে লেখাপড়া করতো এবং তার বাড়িতে তার যাওয়া আসা ছিল।
ঘরের ভিতরের টিপ কলে ওযু না করে , মেইন গেইট খুলে বাহিরের টিউবওয়েলে অজু করতে গেলে রায়হান (২২) ঘরের ভিতরে ঢুকে। কিভাবে ঢুকেছে আমি দেখিনি। ছাদের উপরে দরজার তালাক খোলা ছিল। আমি তাকে আটক করে আমার স্বামীর চাচা ও চাচাতো ভাইদের বাড়িতে গিয়ে ডেকে আনি।

প্রবাসী ফারুক মিয়ার ভাই তারেক মিয়া জানান, এলাকাবাসী এসে ঘর থেকে বের করার পর, রায়হান (২২) পালিয়ে যাওয়ার চেষ্টা করে, তাকে উপস্থিত সকলে মারধরোর করে, পরবর্তী সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকের কথায় তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। পরে জানতে পারি হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে সোমবার ( ৪ নভেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া তাঁতিপাড়া গ্রামে।
জানা গেছে, রায়হান (২২) একই গ্রামের, জালালের ছেলে । প্রবাসী ফারুক মিয়া ও জালালের বাড়ি পাশাপাশি। নিহত রায়হানের মা জানান, প্রবাসী ফারুক মিয়ার বাড়িতে ছেলের যাওয়া আশা ছিল। বিভিন্ন সময় তাকে কি অবস্থা বিভিন্ন কাজে ডেকে পাঠাতো। সকাল আনুমানিক ৬ টায় ঘোম থেকে উঠে বাড়ি হতে যাওয়া পর এঘঠনা ঘটে। আড়াইহাজার থানার ওসি (তদন্ত ) মোঃ হুমায়ুন কবির জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।