আওয়ামীলীগের অবরোধ বিরোধী শান্তি মিছিল


editor প্রকাশের সময় : ০৯/১১/২০২৩, ১:৫৭ অপরাহ্ণ /
আওয়ামীলীগের অবরোধ বিরোধী শান্তি মিছিল

নিজস্ব প্রতিবেদক।।সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় ধাপের অবরোধের শেষ দিনে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে অবরোধ বিরোধী শান্তি মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় নাসিক ৭ নম্বর ওয়ার্ডের কদমতলী পুল থেকে মিছিলটি শুরু হয়ে চাষাড়া-আদমজী-শিমরাইল সড়ক হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড প্রদক্ষিন করে ১০ তলা গিয়ে শেষ হয়।
নাসিক ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃত্বে এবং ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান খান (রিপন) এর সার্বিক সহযোগিতায় উক্ত শান্তি মিছিলে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ ফকির, সাধারণ সম্পাদক ফজলুল হক হাওলাদার, প্রচার সম্পাদক রুহুল আমিন, সাবেক সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ: রশিদ শিকদার, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য কাজী রওশন আলী, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মোল্লা, বীর মুক্তিযোদ্ধা দুলাল মিয়া, কৃষক লীগ নেতা আমির হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: আলমগীর হোসেন, আশরাফ, আওয়ামীলীগ নেতা ইস্রাফিল, জামাল, রবিউল, তুহিন, ওয়ার্ড যুবলীগ নেতা রবিন, আরিফ হোসেন ঢালী, ইয়াকুব, রানা, হাসান ও বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল বাশার, আবুল ভান্ডারী, রমজান, মালেক, রনি, শাহজাহান, শাহীন ও আমির হোসেন কুট্টিসহ আরো অনেকে।
এসময় কাউন্সিলর মিজানুর রহমান খান (রিপন) জানান, বিএনপি-জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা সবসময় প্রস্তুত রয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখনই এই উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য বিএনপি বিশৃঙ্খলা করতে চাচ্ছে। তবে আমরা এই বিশৃঙ্খলা কঠোর হাতে দমন করবো।